সমুদ্রের নীচে হচ্ছে অ্যাকুরিয়াম [Being Under The Sea Aquarium]

 সমুদ্রের নীচে হচ্ছে অ্যাকুরিয়াম [Being Under The Sea Aquarium] 


সমুদ্রের নীচে হচ্ছে অ্যাকুরিয়াম : পর্যটন ব্যবস্থার উন্নয়নে বাংলাদেশ সরকার উচ্চাভিলাষী নানা প্রকল্প হাতে নিয়েছে। এই প্রামাণ্য চলচ্চিত্রে তার বিবরণ তুলে ধরা হলো। 

উন্নয়ন প্রকল্পে কক্সবাজারে সমুদ্রের নীচে অ্যাকুরিয়াম নির্মাণের কথাও বলা হয়েছে। ধারণা দেওয়া হয়েছে, এই অ্যাকুরিয়াম হবে সিঙ্গাপুরের মত। ফলে সিঙ্গাপুরের অ্যাকুরিয়ামটি কেমন- তা জানা ও দেখার আগ্রহ অনেকেরই রয়েছে। বিষযটি বিবেচনা করেই এ প্রামাণ্য চলচ্চিত্রটি নির্মিত। 

সম্প্রতি সিঙ্গাপুর থেকে ধারণ করে আনা তথ্যচিত্র অবলম্বনে এটি আগ্রহী দর্শকদের জন্য উপস্থাপন করা হলো। আশা করা যায়, সমুদ্রের নীচে হচ্ছে অ্যাকুরিয়াম- প্রামাণ্য চলচ্চিত্র থেকে দর্শক সিঙ্গাপুরের অ্যাকুরিয়াম সম্পর্কে একটি সাধারণ ধারণা পাবেন।


Being Under The Sea Aquarium: Bangladesh government has undertaken various ambitious projects for the development of tourism system. His details are presented in this documentary film.

The development project also calls for the construction of an underwater aquarium in Cox's Bazar. The idea is that this aquarium will be like Singapore. As a result, many people are interested to know and see what the aquarium in Singapore is like. This documentary film is made with the subject in mind.

It was presented to the interested audience on the basis of a documentary captured recently from Singapore. Hopefully, viewers will get a general idea of Singapore's aquariums from the Being Under The Sea Aquarium- documentary.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thanks for Message

পাকশী পদ্মাপাড় যদি কক্সবাজার সৈকত হয়? [Pakshi Padma arrow If Cox's Bazaar Is the beach?]

 পাকশী পদ্মাপাড় যদি কক্সবাজার সৈকত হয়? পাকশী পদ্মাপাড় যদি কক্সবাজার সৈকত হয়? [Pakshi Padma arrow If Cox's Bazaar Is the beach?] : পাকশ...